নিউইয়র্কের মাসি সাজু!

0

প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির কারণে চাকুরিচ্যুত সাজু রহমান গত দুই বছর ধরে কোন মিডিয়া কাজ করছেন না। সম্প্রতি প্রধানমন্ত্রীর ইউএন সফরে গিয়েছেন সাজু রহমান। নিউজ সংগ্রহ করতে নয় বরং নতুন এক ধান্দাবাজি করতে। পুরোনা বন্ধু খোকনের সাথে মিলে নতুন ষড়যন্ত্র করেছেন,করাপশন ইন মিডিয়ার বিরুদ্ধে! প্রতিষ্ঠানবিহীন র্ধূর্ত এই নারী সাংবাদিকের বাটপারি নিয়ে দেখুন করাপশন ইন মিডিয়ার অনুসন্ধান।

কোন কারণ নেই,তারপরও সাজুর রহমান আমেরিকা গেছেন। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানস্থলের আশেপাশে ঘোরাঘুরি করছেন। কখনো আবার ঢুকে যাচ্ছেন প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে, অথচ প্রধানমন্ত্রীর নিরাপত্তা বাহিনীর আপত্তি আছে। স্পর্শকাতর জায়গায় গিয়ে ছবি দিয়ে সবাইকে বোঝাতে চাচ্ছেন, তিনি খবর সংগ্রহে এসেছেন। আসলে এসবটাই ধাপ্পাবাজি। দেশের কিছু মানুষ হজ্বের সময় সৌদিতে ভিক্ষা করতে যায়। সাজুও তেমন। প্রধানমন্ত্রীর সফর ঘিরে সেখানকার নেতাকর্মীরা বিভিন্ন ধরনের রাজনৈতিক কর্মকান্ড করছে। এসবের মিডিয়া কাভারেজের কাজ করছেন সাজু। বিভিন্ন চ্যানেলের ক্যামেরাম্যানদের ডেকে ডেকে সাজুর পরিচিত নেতাদের ছবি ভিডিও নিচ্ছেন। বিভিন্ন টেলিভিশনে সেসব নিউজে ওই সব নেতাদের ছবি দেখাচ্ছে । মাঝ খান দিয়ে ডলার কামিয়ে নিচ্ছে সাজু।

করাপশন ইন মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েছে, শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে আসা নেতা কর্মীদের সাথে কথা বলছে,ক্যামেরাম্যানদের ডেকে এনে ভিডিও করাচ্ছেন। ঘুরে ঘুরে মুরগি ধরছে সাজু। সাজুকে ফলো করা করাপশন ইন মিডিয়ার ভিডিওতে উঠে আসে,নিউইয়র্কের স্থানীয়রা সাজুকে কি বলছে।

সাজুর মত কোন কারণ ছাড়াই প্রধানমন্ত্রীর খবর সংগ্রহের নামে আমেরিকা গেছেন আরো কয়েকজন সাংবাদিক। জ্যাকসন হাইটসে বিভিন্ন নেতা কর্মীদের কাছ থেকে ২০০/ ৫০০ ডলার করে নিচ্ছেন সাজু। নিজে কোন টিভিতে কাজ না করলেও আমেরিকার বিভিন্ন ব্যবসায়ী এবং আওয়ামী লীগ নেতাদের বিভিন্ন চ্যানেলে ইন্টারভিউ এর ব্যাবস্থা করে দিচ্ছেন, বাটপার সাজু।

সাজু রহমানের একটি ভিডিও প্রচারের পর, সাজু রহমান করাপশন ইন মিডিয়াকে ইংঙ্গিত করে একটি স্ট্যাটাস দিয়েছে। যা আমাদের নজরে এসেছে। প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির ঘটনা উন্মোচন করে এই সাজুর চাকুরি খেয়েছিলো করাপশন ইন মিডিয়া। পিএম অফিসে ঢোকার এসবি পাস চিরতরে বাতিল করা হয়েছে। সাজু রহমান বিভিন্ন সময় করাপশন ইন মিডিয়ার সাথে জড়িতদের পরিবারের নারী সদস্যদের নামে কয়েকটি মিথ্যা ভিডিও্র বানানোর মাস্টারমাইন্ড। নিকৃষ্ট চরিত্রের সাজুর চারিত্রিক বৈশিষ্ট্য ভিডিওতেই শুনতে পেয়েছেন।

খোকন-সাজুর বন্ধুত্ব ঘনিষ্টতা, পার্টনারশীপে ক্রাইম নিয়ে বিস্তারিত থাকবে অন্য কোন পর্বে।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *