সহজ ডটকমের টাকা গেলো অখিলের কাছে!

0

২৬ জুলাই রাত আনুমানিক সাড়ে আটটার দিকে একুশে টেলিভিশনের সিএনই অখিল পোদ্দারের সাথে দেখা করতে যান এক ব্যক্তি। হাতে ছিলো চটের ব্যাগ ভর্তি টাকা। ওই ব্যক্তিকে রিসিভ করে অখিলের রুমে নিয়ে যায় ইটিভির ছোটা পোদ্দার আহমেদ বাবু।১ ঘন্টা মিটিং শেষে ওই ব্যক্তিকে পেট্রোবাংলার সামনে থেকে বিদায় দিয়ে চটের সেই ব্যাগটি নিয়ে ফেরেন বাবু। একুশে টিভির নিচেয় আগে থেকেই অপেক্ষমাণ ছিলেন অখিল পোদ্দার।

চটের ব্যাগটি নিয়ে বসুন্ধরা সিটির দিকে হাঁটা দেন অখিল পোদ্দার। যে লোকটি টাকা নিয়ে এসেছিলো,সে সহজ ডটকমের লোক বলে জানিয়েছে অখিলের একটি ঘনিষ্ট সূত্র। সম্প্রতিক সময়ে রেলের টিকিট কালোবাজারি নিয়ে প্রতিবাদ আন্দোলনে হয়েছে। সেঘটনা কেন্দ্র কলেররে রে অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়া আলোচিত রনির বিরুদ্ধে নিউজ করার জন্য এই অর্থ প্রদান করা হয়ে থাকতে পারে বলে জেনেছি আমরা।

এই অর্থপ্রাপ্তির পর ২৬ জুলাই রাতেই রেলের অনিয়ম নিয়ে সহজ ডটকমের পক্ষে সাফাই গেয়ে একটি খবরও প্রচার করেছে একুশে টিভি। যা নজরে এসেছে করাপশন ইন মিডিয়ার। সহজের কাছ থেকে অখিলের টাকা ভর্তি ব্যাগ নেয়ার প্রমাণ মিলবে, একুশে টিভির নিউজরুম এবং মূল ভবনের সামনে সিসি টিভি ফুটেজে চেক করলে। এই ফুটেজ সংগ্রহের চেষ্টা করছে করাপশন ইন মিডিয়ার ইনভেস্টিগেটররাও।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *