সেই উৎপল দাসকে পিটিয়েছে সাংবাদিকরা!

0

গুজব ছড়ানোর অভিযোগে ভোরের পাতার বিশেষ প্রতিনিধি উৎপল দাসকে পিটিয়েছে একদল সাহসী সাংবাদিক! ঢাকা রিপোটার্স ইউনিটিতে প্রকাশ্য দিবালোকে অন্তত৮/১০ জন সাংবাদিক সাংবাদিক ভোরের পাতার উৎপলকে কিল,ঘুষি,লাথি মেরেছে।

এ সময় তাকে লাঠি দিয়েও পেটানো হয়। এক সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে গুজব ছড়ায় ভোরের পাতার উৎপল দাস। সেই ঘটনার জের ধরে উৎপলকে প্রশ্ন করা হলে,উল্টো তাদেরকে হুমকি ধামকি দেয় উৎপল। এপর্যায়ে ক্ষিপ্ত হয়ে কয়েকজন সাংবাদিক উৎপলকে পেটায়। এসময় ডিআরউতে অবস্থান করা অন্য সাংবাদিকরা, কেউ উৎপলকে সেভ করতে এগিয়ে আসেনি।

বরং গুজবের ফ্যাক্টরি উৎপল মার খাওয়াতে খুশি হয়েছেন সেখানকার সাংবাদিকরা। উৎপলকে মারাপিট কান্ডে অংশ নেয়া একাধিক সাংবাদিক দাবি করেছেন,দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছিলেন উৎপল। তার এই তথ্য সন্ত্রাসের হাত থেকে এখন সাংবাদিকরাও রেহাই পাচ্ছে না।

গুজব ছড়ানোর অভিযোগে অতীতে একটি গোয়েন্দা সংস্থার কাছে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছিলো এই উৎপল দাস। এই সাংবাদিক মূলত ব্ল্যাকমেইলার সম্পাদক এরতেজা হাসানের ক্রাইম পার্টনার এবং রাইট হ্যান্ড। নানা ধরনের বির্তকিত কর্মকান্ড,চাঁদাবাজি,ব্ল্যাকমেইলিং,ধান্দাবাজি সহ বিভিন্ন অপরাধে জড়িত এই উৎপল দাস এবং তার গডফাদার এরতেজা হাসান।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *