“নতুন বোতলে পুরানো বিষ”

0

আবারো মিডিয়ায় ফিরছেন বির্তকিত ব্যবসায়ী এবং লেডি বাটপার জয়যাত্রা টিভির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর। এবার পরীক্ষামূলক স্যাটেলাইট চ্যানেল হিসেবে জয়যাত্রা টেলিভিশন আসছে বলে জানা গেছে। আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য হেলেনা জাহাঙ্গীরকে মদ ও মাদকসহ গত বছর জুলাই মাসে গ্রেফতার করা হয়।

আইপি টিভির কথা বলে স্যাটেলাইট চ্যানেল চালাচ্ছিলেন হেলেনা। যেটির কোন বৈধ কাগজপত্র না থাকায় RAB জয়যাত্রা টিভির সব কার্যক্রম বন্ধ করে দেয়। অবৈধ স্যাটেলাইট টিভি পরিচালনার দায়ে অশিক্ষিত হেলেনার নামে অন্তত ৩ টি মামলা চলমান। দেশে বিদেশ প্রতিনিধি প্রতিনিধি নিয়োগে অর্থ বানিজ্য সহ এক নজিরবিহীন ধান্দাবাজি এবং চাঁদাবাজির দোকান খুলে বসেছিলেন হেলেনা। ব্যক্তিস্বার্থ চরিতার্থ এবং প্রতিপক্ষকে ঘায়েলের পাশাপাশি জেলা উপজেলা পর্যায়ের সাংবাদিকদের দিয়ে জয়যাত্রা টেলিভিশনের নামে চাঁদাবাজি করাতে বাধ্য করাতো হেলেনা।

মন্ত্রী এমপি কাউকেই গুনতেন না। জয়যাত্রা ফাউন্ডেশনের নামে চাঁদাবাজি করতেন তার আইপি টিভি দিয়ে। প্রায় আট মাস জেল খেটে জামিনে মুক্ত হওয়ার পরমিডিয়ায় আবারো ফিরতে মরিয়া হেলেনা। বৈধ কোন কাগজপত্র না থাকলেও ইতিমধ্যে জয়যাত্রা স্যাটেলাইট টেলিভিশনের পরীক্ষামূলক কার্যক্রম শুরুর ঘোষণা দিয়েছেন তিনি।। সেই প্রতারক হেলেনা জয়যাত্রার জন্য আবারো নের্টওয়ার্ক গড়ে তোলার চেষ্টা করছেন বলে জানতে পেরেছে করাপশন ইন মিডিয়া। গণমাধ্যমকে ব্যবহার করে ধান্দাবাজিকে শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছিলেন হেলেনা। যাকে মানুষ এখন সিস্টার হেলেন নয় বরং “বাটপার হেলেনা” নামে চিনে। হেলেনার মত ক্যারেক্টাররা শুধু দেশের মিডিয়ার জন্য ভয়ংকার ভাইরাস নয়! সাংবাদিকতার জন্যও হুমকি!!

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *