দখল করা ভবনে সাবেক মন্ত্রী মায়া’র মিডিয়ার ব্যবসা

0

“স্টার সংবাদ ডটকম” নামে একটি অনলাইন পোর্টাল খুলেছেন আওয়ামী লীগের সাবেক এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া,বীরবিক্রম! মিডিয়া হাউজের এই অফিস বসিয়ে দখল করা ভবণের নিরাপত্তা নিশ্চিত করেছেন বলে অভিযোগ উঠেছে।

ভবণটির সুরক্ষা দিতে স্টার সংবাদ ডটকম ছাড়াও “চাঁদপুর টিভি” নামে একটি ভূইফোঁড় অনলাইন টিভি খুলেছেন মায়া চৌধুরী। ভবণটির মালিকানা নিজের বলে দাবি করলেও, করাপশন ইন মিডিয়া নিশ্চিত হয়েছে,গুলশান ২ এর ৪৩ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির মালিক মায়া চৌধুরি নন। মায়ার অবশ্য ঢাকাতেই এমন অর্ধশতাধিক স্থাপনা দখলে আছে।

ভোগ দখলে থাকা ভবনটিতে দুটি মিডিয়া হাউজের অফিস ছাড়াও মায়ার আরো একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। দীর্ঘদিন ধরে দুর্নীতি সহ নানা কারণে বির্তকিত মায়া চৌধুরি আওয়ামী রাজনীতি থেকে এক প্রকার বিতাড়িত,ফেরার সম্ভবনা নাই বললেই চলে! সবশেষ নির্বাচনে মেলেনি নমিনেশন। মায়ার ছেলেরাও নানা অপরাধে সমালোচিত,বির্তকিত!

মায়ার মেয়ের জামাই নারায়নগঞ্জে সাত খুনের অন্যতম হোতা। সেনাপ্রধান আজিজের সাথে ঝামেলায় জড়িয়েছিলেন মায়া। স্টার সংবাদ ডটকমের সম্পাদক মায়া নিজেই। তার এবং তার ছেলেদের কুর্কীর্তি ঢাকার পাশাপাশি তার রাজনৈতিক প্রতিপক্ষকেও এই মিডিয়া ঘায়েল করতে চান মায়া। অপরাধ,আধিপত্য বিস্তার,জবর দখলের মত অপরাধকান্ডে তিনি এবার গনমাধ্যমকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চান!

এজন্য,স্টার সংবাদ ডটকমে নিয়োগ দেয়া হয়েছে একঝাঁক বির্তকিত ধান্দাবাজ সাংবাদিকদের। যা নিয়ে বিস্তারিত থাকবে দ্বিতীয় পর্বে!

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *